1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

শিবগঞ্জে নিসচার দাবিতে উচ্ছেদ হলো সড়কের অবৈধ স্থাপনা

  • আপডেট সময়ঃ সোমবার, ১৯ আগস্ট, ২০২৪
  • ২৫ জন দেখেছেন

হারুন অর রশিদ বিশেষ প্রতিনিধিঃ নিরাপদ সড়ক চাই শিবগঞ্জ উপজেলা শাখার দীর্ঘদিনের দাবি- দাওয়ার পরিপ্রেক্ষীতে  অবশেষ  বগুড়া শিবগঞ্জে পৌরশহরের প্রাণকেন্দ্র নাগরবন্দরে   সড়কে  দখল করে অবৈধভাবে স্থাপন করা ২০টি দোকানপাট উচ্ছেদ করা হয়েছে। সোমবার  সকালে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন উপজেলা সহকারী কমিশনার  (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনিমুজ্জামান।

উচ্ছেদ  অভিযানের পর নিরাপদ সড়ক চাই শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি সাংবাদিক রশিদুর রহমান রানা বলেন আমরা দীর্ঘদিন  ধরে বিভিন্ন বন্দরে গড়ে উঠা অবৈধ দোকানপাট  উচ্ছেদের জন্য দাবি করে আসছি।  এব্যাপারে আমরা প্রসানের বরাবর স্মারকলিপি প্রদান করেছি। অবশেষে এই উচ্ছেদ পরিচালনার জন্য ধন্যবাদ জানাচ্ছি উপজেলা প্রশাসন, উপজেলা বিএনপির সভাপতি মীর শাহে আলম ও স্থানীয় ব্যবসায়ী ভাইদের। আশা করছি এই অভিযর অব্যাহত থাকবে।

উচ্ছেদ অভিযানে পথ ব্যবসায়ী  পানের দোকানদার  মেহেদি হাসান বলেন জনকল্যাণে এ  অভিযান ভালো তবে আমার পরিবারের ৫ জন সদস্য এখন কিভাবে আমাদের সংসার চলবে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনিমুজ্জামান  বলেন, পৌরশহরে  গুরুত্বপূর্ণ এলাকার মধ্যে নাগরবন্দর  এলাকা রয়েছে। এখানে যানজট নিরসনের লক্ষ্যে সড়ক ও ফুটপাতে বসানো অবৈধ দোকানপাট উচ্ছেদে অভিযান চালানো হয়েছে। পুনরায় দোকান না বসানোর জন্য কঠোর নির্দেশ দেওয়া হয়। কেউ যদি নির্দেশ অমান্য করে দোকান বসানোর চেষ্টা করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

আরো দেখুন......